রিফান্ড এবং রিটার্ন নীতি

আমাদের রিফান্ড এবং রিটার্ন নীতি 30 দিন স্থায়ী হয় যা শুধুমাত্র হোস্টিং বা ভার্চুয়াল সার্ভার/মেশিনে প্রযোজ্য। একটি নিবন্ধিত ডোমেনের জন্য বা কোনো প্রয়োজনীয় পরিষেবার জন্য এককালীন সেটআপ ফি বা APNIC থেকে IP ব্লক মালিকানর কোনো ফেরত প্রযোজ্য নয়। যদি সেবা ক্রয়ের পর 30 দিন অতিবাহিত হয়ে থাকে, এবং আপনি উপযুক্ত প্রমাণ দ্বারা (SLA অনুযায়ী) আমাদের পরিষেবার সাথে সন্তুষ্ট না হন, তাহলে আপনার অর্থ ফেরত প্রযোজ্য।

অ-ফেরতযোগ্য আইটেম অন্তর্ভুক্ত:

  • ভাউচার কার্ড
  • ডাউনলোডযোগ্য সফটওয়্যার পণ্য
  • নিবন্ধিত/স্থানান্তরিত ডোমেইন
  • পাবলিক আইপি
  • এককালীন সেটআপ ফি

আপনার রিটার্ন সম্পূর্ণ করতে, আমাদের Invoice এবং অনলাইন পেমেন্ট এর Reference প্রয়োজন।

ফেরত

আমাদের রিফান্ড নীতি অনলাইন PSO অপারেটর SSLComemrz এর নিয়ম এবং নীতিমালা অনুযায়ী কাজ করে

প্রত্যর্পণ নীতি:

SSLCOMMERZ প্যানেলে জমা দেওয়ার দিন থেকে রিফান্ডের অনুরোধ প্রক্রিয়া করতে 7-10 কার্যদিবস সময় লাগে। SSLCOMMERZ বণিক প্যানেল থেকে রিফান্ডের অনুরোধ সার্ভার মার্টের গ্রাহকের দ্বারা রিফান্ড বৃদ্ধির পরে তৈরি করা যেতে পারে ।

গ্রাহক দাবি

গ্রাহক তার কার্ড ইস্যুকারী ব্যাঙ্কের মাধ্যমে স্থানীয়/আন্তর্জাতিক ভিসা/মাস্টার কার্ডের জন্য 120 দিন পর্যন্ত টাকা দাবি করতে পারেন যদি পরিষেবা/পণ্য বিতরণ না করা হয়। এই ধরনের ক্ষেত্রে সার্ভার মার্ট অবশ্যই পরিষেবা/পণ্য বিতরণ নিশ্চিতকরণ নথি সরবরাহ করবে।

জালিয়াতি নীতি:

SSLCOMMERZ স্বয়ংক্রিয়ভাবে সন্দেহজনক/জালিয়াতি লেনদেন শনাক্ত করে এবং যথাযথ যাচাই না হওয়া পর্যন্ত লেনদেনের পরিমাণ ধরে রাখে। যাচাইকরণ প্রক্রিয়ার জন্য প্রয়োজনীয় নথি যেমন ফটো আইডেন্টিটি কপি (পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স), ট্রান্সেক্টেড কার্ডের স্ক্যান কপি (1ম 6 সংখ্যা এবং শেষ 4 সংখ্যা) প্রদানের জন্য সার্ভারমার্টকে অবিলম্বে অবহিত করা হবে। পর্যাপ্ত নথি প্রদান করতে ব্যর্থ হলে কোনো পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই SSLCOMMERZ দ্বারা কার্ডধারককে অর্থ প্রদান করা হবে।

আইনি বাধ্যবাধকতা:

যে ব্যবসা চলাকালীন সময়ে, সার্ভারমার্ট SSLCOMMERZ পরিষেবা ব্যবহার করবে না এমন যেকোন ভাবেই দুর্নীতি সহ যা বাংলাদেশ ব্যাংক এবং অন্যান্য সরকারী সংস্থার আইন, প্রবিধান এবং প্রযোজ্য নিয়ম/নীতি লঙ্ঘন করতে পারে যা SSL এর বিষয় হতে পারে। যেকোন তদন্ত, প্রসিকিউশন, বা আইনি পদক্ষেপ বা যে কোন ধরনের ব্যবসার জন্য যা SSL এর মতে অগ্রহণযোগ্য । ServerMart- এ SSLCOMMERZ পরিষেবা প্রদানের জন্য SSL-এর যেকোনো এবং সমস্ত সিদ্ধান্ত চূড়ান্ত এবং সার্ভারমার্টের উপর বাধ্যতামূলক হবে ।

সার্ভারমার্ট থেকে পরিশোধ করা হবে/পুনরুদ্ধার করা হবে কোনো বিড়ম্বনা, প্রতিবাদ বা বিলম্ব ছাড়াই ।

যে কোনও প্রতিশ্রুতি/আশ্বাস/ওয়ারেন্টির ক্ষেত্রে যা আমরা এখানে বা মার্চেন্ট এনরোলমেন্ট ফর্ম (MEF) বা অন্য কোনও নথি(গুলি) লঙ্ঘন করেছি বা আমাদের দ্বারা প্রদত্ত যে কোনও তথ্য মিথ্যা এবং বিভ্রান্তিকর বলে মনে হয়, SSL সার্ভারমার্টের সাথে চুক্তি বাতিল করতে পারে অবিলম্বে, SSLCOMMERZ পরিষেবা বন্ধ করুন এবং পেমেন্ট উইথহোল্ড এবং অন্যান্য সহ আইন দ্বারা অনুমোদিত অন্যান্য পদক্ষেপ (গুলি) নিতে পারে৷

SSLCOMMERZ পরিষেবা শুধুমাত্র বাংলাদেশী আইন(গুলি) এবং প্রবিধান(গুলি) অনুযায়ী বাংলাদেশে অনুমোদিত বৈশিষ্ট্যযুক্ত সাইট/অ্যাপের জন্য ব্যবহার করা হবে এবং বাংলাদেশের আইন অনুযায়ী নিষিদ্ধ/নিষিদ্ধ প্রদত্ত কোনো পরিষেবা/পণ্যের সাথে জড়িত থাকবে না । .

চালান নীতি:

সার্ভারমার্ট কোনো ধরনের ড্রপ শিপমেন্ট ডকুমেন্ট বা সফ্টওয়্যার সরবরাহের অনুমতি দেয় না, ততপরিবর্তে ক্লাউড সেবা প্রদান করে থাকে ।

বিক্রিত সেবা

সুনির্দিষ্ট SLA এর মাধ্যমে শুধুমাত্র নির্ধারিত বিক্রিত মূল্যের সেবার আর্থিক মূল্য ফেরত দেওয়া যেতে পারে।

উপহার

যদি আইটেমটি একটি উপহার হিসাবে চিহ্নিত করা হয় যখন ক্রয় করা হয় এবং সরাসরি আপনাকে পাঠানো হয়, আপনি আপনার ফেরতের মূল্যের জন্য একটি উপহার ক্রেডিট পাবেন। ফিরে আসা আইটেমটি পাওয়া গেলে , একটি উপহারের শংসাপত্র আপনাকে মেল করা হবে।

যদি কেনার সময় আইটেমটি উপহার হিসাবে চিহ্নিত না করা হয় , বা উপহারদাতা আপনাকে পরে দেওয়ার জন্য নিজের কাছে অর্ডার পাঠিয়ে থাকে, আমরা উপহারদাতাকে ফেরত পাঠাব এবং তারা আপনার ফেরত সম্পর্কে জানতে পারবে।

সাহায্য দরকার?

ফেরত এবং রিটার্ন সম্পর্কিত প্রশ্নের জন্য contact@servermart.net এ আমাদের সাথে যোগাযোগ করুন।